বাড়ন্ত কদবেল ইপু


দুর সম্পর্কের ভাগ্নী ইপু হঠাতরতর করে বড় হয়ে গেছে। কয়েক বছর আগে খালাম্মার বাড়ীতে গিয়ে দেখেআমিচোখ ফেরাতে পারি না। এই মেয়ে কী হয়ে গেছে? বয়স কত, ১৬ কি ১৭ হবে। কিন্তু যৌবন টসটস করছেসারাশরীরে। এই মেয়েকে দেখে শরীরে আগুন না লাগলে সে ব্যাটা পুরুষই না। আমি দেখেই মামাটামা ঝেড়ে ফেললামমনথেকে। এই মালের সামনে কিসের মামা। ভীষন উগ্র খাড়া টাইট স্তন দুটো ব্রা ছিড়ে বেরিয়ে আসতে চাইছেপাতলাকামিজর আবরন ভেদ করে। কেন যে এরকম পাতলা জামা পরেছে মেয়েটা যে কোন পুরুষের লিঙ্গ টনটন করেউঠবেদেখে। ওর দুধগুলো কী জিনিস এই মেয়ে কি জানে না? মেয়েটা বরং নেংটো দাড়িয়ে থাকলেও এতটা উত্তেজিতহতামনা বোধহয়। কী পরেছে ব্রা? কী ব্রা ওটা? দুধকে এত সুন্দর মোহনীয় উদ্ধত রূপ দয়। ওকে শুধু ব্রা পরাঅবস্থায়দেখলে আমি বোধহয় অজ্ঞান হয়ে পড়ে যেতাম। কোন মানুষের দুধ এত সুন্দর হতে পারে? হায় কার ভাগ্যেএদুধগুলো পড়বে কে জানে, তবে আমার জন্য যে নয় সে তো জানাই আছে। আমি সম্পর্কে মামা, আমাকে ওকখনোখেতে দিবে না। এমনকি দুলাভাই হলেও দুষ্টামির ছলে হাত দিতে পারতাম ওই মোহনীয় স্তনে, টিপে টুপে দিতেপারতামখুনসুটি করে। 

Puro Golpo ti Porte Ekhane click Korun
Password: sex(if required)

No comments:

Post a Comment